ফুডপ্যান্ডা এখন খাগড়াছড়িতে

বাংলাদেশ মেইলঃঃ  

এখন থেকে পর্যটনখ্যাত জেলা খাগড়াছড়িবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের জনপ্রিয় অনলাইন খাবার সরবরাহকারী ফুডপ্যান্ডা। ১২ নভেম্বর খাগড়াছড়ি সদরেযাত্রাশুরুকরেছেফুডপ্যান্ডা।

খাগড়াছড়ি জেলায় দর্শনীয় স্থানেরমধ্যে আলুটিলাপাহাড়, নুনছড়ি মৌজার দেবতাপুকুর, রিছাংঝর্ণা, রামগড় লেক, পাহাড়ী কৃষিগবেষণা কেন্দ্রেরখামার, শান্তিপুরঅরণ্য কুটির, দীঘিনালাসংরক্ষিতবনাঞ্চল, ভগবানটিলা ও লক্ষীছড়িজলপ্রপাত অন্যতম। এছাড়া, জনপ্রিয়হয়ে উঠেছে না পদেরপাহাড়ি খাবার।পার্বত্য জেলা খাগড়াছড়ির সমতলশহরের ঘরোয়া নানা রেস্টুরেন্টে এসব খাবার পরিবেশন করে থাকে।

খাগড়াছড়ি যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ- এরসিইও আম্বারিন রেজাবলেন, “যুগের সাথে তালমিলিয়ে গ্রাহকদের চাহিদার বিষয়টি মাথায় রেখে আমরাআমাদের সেবাসারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন পর্যটনখ্যাত জেলা খাগড়াছড়িতে। এখন থেকে খাগড়াছড়ি শহরের মানুষ ও ওই এলাকার ট্যুরিস্টদের পছন্দের সব রেস্টুরেন্টের খাবারমুহুর্তেই ঘরের দরজায় পৌঁছেদিবে ফুডপ্যান্ডা।”
তিনিআরওবলেন, “আমাদের এই সেবাটিপর্যায়ক্রমে সারাদেশে ছড়িয়ে দেওয়ার মাধ্যমে শুধু ভোজনরসিকদের ভোজনকে আরাম ও উপভোগ্যইকরে তুলছেনা একই সাথে নতুন কর্মসংস্থানেরও সৃষ্টিকরছে।”

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডামূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয়করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়।

বর্তমানে ফুডপ্যান্ডা  সারা বাংলাদেশের ৫৫টি শহরেনিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।