স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নুতন কমিটি গঠন

বাংলাদেশ মেইলঃঃ  

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন নার্সেস রিক্রিয়েশন ক্লাবের সভাকক্ষে এক সাধারণ সভার মাধ্যমে পূরাতন কমিটি বিলুপ্তিপূর্বক ৩১ সদস্য বিশিষ্ট স্বাধীনতা নার্সেস পরিষদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নতুন কমিটি গঠন করা হয়।

উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় স্বাধীনতা নার্সেস পরিষদের সভাপতি বাবু রতন কুমার নাথ। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা নার্সেস পরিষদ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি জয়প্রিয় বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারভাইজার মোছাম্মৎ নাছিমা খানম।

উক্ত সভায় সকলের উপস্থিতিতে পূর্বের কমিটি বিলুপ্তপূর্বক বাবু সন্তোষ কুমার রুদ্রকে সভাপতি এবং খন্দকার রাশেদুল আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি ১২ নভেম্বর

বৃহস্পতিবার সকাল ১১ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এর পর স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক ডাঃ আ.ম.ম মিনহাজুর রহমান, চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ শামিম হাসান, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ নাছির উদ্দিন মাহমুদ, হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএম হুমায়ন কবির, চট্টগ্রাম নার্সিং কলেজের অধ্যক্ষ রাধু মুহুরী ও হাসপাতালে সেবা তত্ত্বাবধায়ক ইনসাফি হান্না কে ফুলে দিয়ে কমিটি যাত্রা শুরু করেন। অতঃপর নার্সেস রিক্রিয়েশন ক্লাবের সভাকক্ষে এক বিশেষ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতি, সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ নার্সিং পেশার উন্নয়নে জাতীর জনক ও তাঁর যোগ্য উত্তরসুরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান শীর্ষক আলোচনায় অংশ গ্রহণ করেন। অবশেষে সভাপতির বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।