স্বরাষ্ট্রমন্ত্রী, ক্রীড়া প্রতিমন্ত্রী ও জননিরাপত্তা সচিব করোনা আক্রান্ত

বাংলাদেশ মেইল ::

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্র সচিবের করোনার বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু নিশ্চিত করেছেন। অপরদিকে, সংসদ মেডিকেল সেন্টারের ডা. মো. জাহিদ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

শরীফ মাহমুদ অপু জানান, আজ রবিবার (১৫ নভেম্বর) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে তাদের দুজনেরই উপস্থিত থাকার কথা ছিল। সেজন্য আইসিডিডিআরবি-তে তাদের করোনা নমুনা পরীক্ষা করানো হয়। পরে পরীক্ষায় দুজনেরই ফল পজেটিভ আসে। বর্তমানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল ও জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীন বর্তমানে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

অপরদিকে, জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষায় একইদিন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

সংসদ মেডিকেল সেন্টারের ডা. মো. জাহিদ বলেন, শনিবার যেসব এমপি’র নমুনা নেয়া হয়েছে তাদের মধ্যে শুধু ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল করোনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তবে সংসদের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। আজ মুঠোফোনে (এসএমএস) বার্তা পাঠিয়ে আক্রান্তদের তাদের ফল জানানো হয়েছে।