৩ দফায়ও নমুনা পজিটিভ
করোনামুক্ত নন সাবেক মেয়র নাসির

বাংলাদেশ মেইল ::

সুস্থ হয়ে বাসায় আইসোলেশনে থাকলেও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নমুনা পরীক্ষা ফলাফল আবারো পজিটিভ এসেছে। এই নিয়ে তিন দফা পরীক্ষায়ও করোনা `পজিটিভ’ এসেছে সাবেক মেয়রের।

বুধবার (১৮ নভেম্বর) চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) ল্যাবে তার তৃতীয় দফা নমুনা পরীক্ষায় করোনা `পজিটিভ’ শনাক্ত হয়েছে । চমেকের করোনা ল্যাবের একজন কর্মকর্তা  এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা `পজিটিভ’ হলেও বাসায় আইসোলেশনে থাকা চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের শরীরে তেমন কোনো উপসর্গ নেই এবং শারীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ।

গত ৩ নভেম্বর আ জ ম নাছির জ্বরসহ বিভিন্ন উপসর্গ নিয়ে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন। এরপর দিন পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। এক সপ্তাহ পর তার দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায়ও `পজিটিভ’ ফল আসে। কিন্তু শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় গত ১১ নভেম্বর তিনি হাসপাতাল ত্যাগ করেন।

গত এক সপ্তাহ ধরে বাসায় আইসোলেশনে আছেন আ জ ম নাছির। ১৫ দিনের মাথায় তৃতীয় দফা নমুনা পরীক্ষায়ও তিনি করোনামুক্ত হননি।

নাছিরের তৃতীয় দফায় করোনা `পজিটিভ’ ফল আসা নিয়ে কিছুটা বিস্মিত ল্যাবের কর্মকর্তারা।আক্রান্ত ব্যক্তির ১৫ দিন পর করোনা `পজিটিভ’ ফল আসলেও তার থেকে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা কম থাকে।