যুবলীগের সাংগঠনিক সম্পাদক
শহিদুল হক রাসেলকে চট্টগ্রামে উষ্ণ সংবর্ধনা

বাংলাদেশ মেইল ::

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক রাসেলকে চট্টগ্রামে উষ্ণ সংবর্ধনা দিয়েছে দলের নেতাকর্মিরা। রবিবার সকালে ঢাকা থেকে চট্টগ্রাম এসে পৌছুলে তাকে রেলওয়ে স্টেশন চত্বরে  স্বাগত জানান চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতাকর্মীরা।

চট্টগ্রাম মহানগর যুবলীগ এর যুগ্ন আহবায়ক ফরিদ মাহমুদ এর সঞ্চলনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন  যুবলীগ চট্টগ্রাম মহানগর এর আহবায়ক মহিউদ্দিন বাচ্চু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর এর সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু।
এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর এর প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, যুগ্ন আহবায়ক দিদারুল আলম দিদার, যুগ্ন আহবায়ক মাহবুবুল হক সুমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা যুবলীগকে নিজ হাতে সাজানোর যে প্রক্রিয়া তারই ফল হচ্ছে রাজনৈতিক মাঠে পরিচ্ছন্ন কর্মী শহীদুল হক চৌধুরী রাসেলকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত করা।

সিটি কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবু মুনির মো. শহীদুল হক রাসেল নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন। তিনি চট্টগ্রামের আনোয়ারার সন্তান।