করোনামুক্ত হলেন সাবেক মেয়র নাসির

বাংলাদেশ মেইল::

অবশেষে করোনাকে পরাজিত করলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকসাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে পরীক্ষাকৃত নমুনায় তার রিপোর্ট নেগেটিভ এসেছে।
সকালে পঞ্চম বারের মত নমুনা সংগ্রহ করে বিআইটিআইডি ল্যাবে পাঠানো হয়েছিল। বিকালের দিকে বিআইটিআইডি ল্যাব কর্তৃপক্ষ তার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে বলে জানিয়েছে।
বর্তমানে তিনি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন এবং আন্দরকিল্লাস্থ নিজ বাসায় অবস্থান করছেন।
উল্লেখ্য, গত ৩ নভেম্বর জ্বর,সর্দি,কাশিসহ করোনা উপসর্গ নিয়ে নগরীর পার্ক ভিউ হাসপাতালে ভর্তি হন আ জ ম নাছির উদ্দিন। ঐদিন সংগৃহিত নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এমন অবস্থায় পার্কভিউ হাসপাতালে ৮ দিন চিকিৎসা নেন তিনি। গত ১১ নভেম্বর সকাল ১০টায় হাসপাতাল থেকে তিনি বাসায় ফিরেন। তবে তখনও তিনি করোনা পজিটিভ ছিলেন। গত ১৮ নভেম্বর তৃতীয় দফা ও গত ২২ নভেম্বর চতুর্থ দফায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে তার নমুনা পরীক্ষা করা হলে ঐ রিপোর্টেও তার করোনা পজেটিভ রেজাল্ট আসে। অবশেষে আজ ২৬ নভেম্বর বিআইটিআইডি ল্যাবে পঞ্চম দফায় নমুনা পরীক্ষা করা হলে তিনি করোনা নেগেটিভ রিপোর্ট পান।