১২ ঘন্টার ব্যবধানে সীতাকুণ্ডে সড়কে প্রাণ গেলো তিনজনের

বাংলাদেশ মেইল ::

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে ও সকালে উপজেলার দক্ষিণ বাইপাস ও মাদামবিবিরহাট এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ বাইপাসের দূর্ঘটনায় কাভার ভ্যান চালক ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার জাহাঙ্গীরের ছেলে আল আমিন (২৮)। গুরুতর আহত হন কাভার ভ্যানের হেলপার মেহেদী। গুরুতর আহত মেহেদীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দুর্ঘটনায় নিহত হন একজন মানসিক ভারসাম্যহীন নারী। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে সকাল ৭টার দিকে উপজেলার আবুল খায়ের ইন্ডাস্ট্রির সামনে রাস্তায় পারাপারের সময় ভারসাম্যহীন এক নারীকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই ঐ নারীর মৃত্যু হয়।

এছাড়া গক কাল বিকাল ৫টায় ফৌজদারহাটস্থ বাংলাবাজার বাইপাস সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান রাস্তার পাশে উল্টে গিয়ে মোঃ কফিল উদ্দিন (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রাতে একটি কাভার্ডভ্যান আরেকটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় হেলপারও। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।