উপস্থিতি নিয়ে ধোঁয়াশা
মাওলানা মামুনুলকে প্রতিহত করতে মাঠে ছাত্রলীগ যুবলীগ

বাংলাদেশ মেইল ::

হাটহাজারীতে তাফসীরুল কোরআন মাহফিলে যোগ দেবার কথা থাকলেও শেষ পর্যন্ত সেখানে দেখা যায়নি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব  মাওলানা মামুনুল হককে।  বিকেল তিনটা পর্যন্ত মাওলানা মামুনুলের অবস্থান সম্পর্কে নিশ্চিত কোন তথ্য দিতে পারেনি প্রশাসনও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাওলানা মামুনুলের বক্তব্য দেবার ভিডিও ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে ধোঁয়াশার সৃস্টি হয়। তবে মাহফিলের আয়োজকরা জানান, মামুনুল হক এখন পর্যন্ত  মাহফিলে কোন বক্তব্য দেননি।

মাওলানা মামুনুলকে প্রতিহত করতে শুক্রবার দুপুর থেকে নগরীর অক্সিজেন এলাকায় জমায়েত হয় মহানগর ছাত্রলীগ- যুবলীগের নেতাকর্মিরা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় সকাল থেকে সড়ক অবরোধ করে চবি ছাত্রলীগ। পরে পুলিশ তাদের সরিয়ে দেয়।

মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন ইমু জানান,  মাওলানা মামুনুলকে চট্টগ্রামে প্রতিহত করতে নগর ছাত্রলীগের নেতাকর্মিরা গতকাল থেকেই মাঠে রয়েছে। কিন্তু জঙ্গিগোষ্ঠী বিভিন্নভাবে অপপ্রচার করছে সরকার মামুনুল হকের বিষয়ে নমনীয়। ছাত্রলীগের নেতাকর্মিরা বঙ্গবন্ধুর ভাষ্কর্য ইস্যুতে কোন প্রকার নমনীয়তা প্রদর্শন করবে না। ‘

আল আমিন সংস্থা আয়োজিত মাহফিলে হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরীরও উপস্থিত থাকার কথা রয়েছে। কিন্তু মাওলানা মামুনুলকে নিয়ে উত্তেজনা সৃস্টি হলে তার উপস্থিতির বিষয়ে মুখ খুলছেন না হেফাজতে ইসলামের নেতারা।