গফরগাঁওয়ে খালেদা জিয়া ও নজরুল ইসলাম খানসহ নেতৃবৃন্দের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ  মেইলঃঃ

সাবেক প্রধানমন্ত্রী , বিএনপি চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়া ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য জননেতা নজরুল ইসলাম খানসহ অসুস্থ নেতৃবৃন্দের দ্রুত আরোগ্য কামনায় আজ ৫ ডিসেম্বর, শনিবার বাদ জোহর গফরগাঁওয়ের শিবগঞ্জ মাদ্রাসা ও এতিমখানায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি।

 

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো সহ প্রায়াত নেতৃবর্গের আত্নার মাগফেরাত কামনা করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব বরকত উল্লাহ ভুলু, জনাব মোঃ শাহজাহান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদসহ অসুস্থ সকল নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপি নেতা আবু সাঈদ মাস্টার, বজলুর রহমান, আতিকুল ইসলাম বাবুল, শেখ মোঃ ইসমত, আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিন সরকার, মকবুল হোসেন সহ গফরগাঁও উপজেলা , পৌর এবং পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।