অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যাকে বিদায় সংবর্ধনা

বাংলাদেশ মেইলঃঃ

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যাকে বিদায় সংবর্ধনা দিয়েছে সাতকানিয়া থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় থানা প্রাঙ্গণে এ সংবর্ধনা দেয়া হয়।

বিদায়ী সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, আমি পুলিশের চাকরিতে আসার পর সাত বছর চট্টগ্রামে কাটিয়েছি চট্টগ্রামের মানুষ অত্যান্ত অতিথি পরায়ণ। আমি সাতকানিয়া সার্কেলের দায়িত্ব নেওয়ার পর থানাগুলো সবার জন্য উন্মুক্ত করেছি। সাধারণ মানুষকে ভালোবেসে তাদেরকে পুলিশের কাছাকাছি নিয়ে এসেছি। সবার সহযোগিতা পেয়েছি বলেই কাজ করতে সুবিধা হয়েছে।তিনি আরও বলেন, চাকরি জীবনে আমার সবচেয়ে বেশি প্রাপ্তি চট্টগ্রাম জেলাতেই। আমি কখনই চট্টগ্রামের মানুষের ভালোবাসা ভুলতে পারব না।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের সভাপতিত্বে ঢেমশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদ নুরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া ব্রিকস ফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরিদুল আলম ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, সাতকানিয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজুন্নবী খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী,কিষোয়ান গ্রুপের পরিচালক ওয়াহিদুল আলম, সাংবাদিক সুকান্ত বিকাশ ধর, দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত,সাবেক সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে হাসানুজ্জামান মোল্যাকে থানা প্রশাসন ও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যাক্তিগত পক্ষ থেকে ক্রেস্ট ও পুষ্পমাল্য দিয়ে বিদায় শুভেচ্ছা জানানো হয়।