প্রবল ইচ্ছা থাকলেই মহৎ কাজ সম্ভব -ডা. বিদ্যুৎ বড়ুয়া

বাংলাদেশ মেইল

চট্টগ্রাম ফিল্ড হাসপাতলের প্রধান উদ্দ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেছেন, প্রবল ইচ্ছা থাকলে যে কোন মহৎ কাজ করা সম্ভব।

গতকাল (১৭ ডিসেম্বর ২০২০) বৃহস্পতিবার ” বায়ান্ন “- স্বেচ্ছাসেবী সংগঠন এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রীতিলতা প্রজেক্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। বালুচরা লিডার্স স্কুল এন্ড কলেজ এর হল প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত বায়ান্ন সংগঠন বিভিন্ন সামাজিক কাজ করে সুনাম অর্জন করেছে।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বায়ান্ন এর সভাপতি সাজ্জাদ হোসেন সানির সভাপতিত্বে সামরিন চৌধুরীর সঞ্চালনায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতলের প্রধান উদ্দ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া আরো বলেন , শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার সাথে একাগ্রতা ও ইচ্ছা থাকলে সমাজে অনেক ভূমিকা রাখা যায়। হয়তো আমরা অনেকেই মহৎ কাজ করতে পারি না কিন্তু মহৎ ভালোবাসা দিয়ে অনেক মহৎ কাজ করতে পারি। তাই আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করেই সামগ্রিকভাবে দেশকে এগিয়ে নিতে হবে। এছাড়া প্রধান অতিথি হিসেবে লিডার্স স্কুল ও কলেজের অধ্যক্ষ কর্নেল ( অব. ) আবু নাসের তোহা , উদ্বোধক সাবেক কমিশনার সাহেদ ইকবাল বাবু ও সংবর্ধিত অতিথি দোলন কুমার বিশ্বাস এসময় উপস্থিত ছিলেন।

প্রীতিলতা প্রজেক্টের মাধ্যমে মেয়েদের কারাতে প্রশিক্ষণ প্রদান করা হবে।