আ জ ম নাছির উদ্দিন ও ডা. বিদ্যুৎ বড়ুয়া সংবর্ধিত

বাংলাদেশ মেইলঃঃ

জাতির সংকটময় সময় করোনাকালে মানবতার সেবায় অনন্য অবদানের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ডা. বিদ্যৃুৎ বডুয়া এবং চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের ভলান্টিয়ারদের সংবর্ধনা দিয়েছে মুজিববর্ষ উদযাপন  পরিষদ বায়েজিদ থানা। এই উপলক্ষে গতকাল শেরশাহ কলোনি ডা মাজহারুল হক শাহ উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার সংকটময় মুহুর্তে জাতি যখন জীবন মৃত্যুর দোলাচলে দিনাতিপাত করছে। দেশের মানুষ যখন করোনাভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়েছে। সেই সংকটময় মুহুর্তে নগরীর সকল শ্রেণী পেশাজীবীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার হাতে হাতে তুলে দিয়েছি।

দিনরাত ঘুরে বেরিয়েছি ওয়ার্ড থেকে ওয়ার্ডে। পাশাপাশি নগর আওয়ামীলীগের পক্ষ থেকে তৃণমুল নেতাদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেছি। রাজনীতিবিদের মটো হচ্ছে মানুষের পাশে থাকা| মানুষের সুখে দুঃখে এগিয়ে আসাই রাজনীতির মূল মন্ত্র| মানুষ চিরদিন বেঁচে থাকে না| বেঁচে থাকে তার কর্ম।

ডা বিদ্যুৎ বড়ুয়া বলেন , সময়ের প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোই হল মানবিকতা।  যে কাজে মানুষের কল্যাণ নিহিত তার মাঝেই মানুষ  বেঁচে থাকে।

সবাইকে সম্মিলিত  ভাবে কাজ করে এগিয়ে যেতে হবে।
বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি জনাব খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ বক্তব্য করেন।

এছাড়াও মুজিব বর্ষ উপলক্ষে ” বঙ্গবন্ধুর আত্মজীবনী ও কারাগারের রোজনামচা স্থানীয় রাজনৈতিক নেতাদের মাঝে  বিতরণ করা হয়। এছাড়া এতিম ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।