চট্টগ্রাম  গণ ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক ফেডারেশনের পক্ষ থেকে ডিসি’র বিদায় সংবর্ধনা

বাংলাদেশ মেইল 

সরকারের জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ে বদলিজনিত কারণে চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেনকে বিদায় সংবর্ধনা দিয়েছে বৃহত্তর চট্টগ্রাম গণ ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক ফেডারেশন।
রবিবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় সংগঠনের নেতৃবৃন্দরা জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন বৃহত্তর চট্টগ্রাম পণ্য পরিবহন মালিক ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান, বাংলাদেশ সড়ক পরিবহন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক অলি আহাম্মদ, বৃহত্তর চট্টগ্রাম পণ্য পরিবহন মালিক ফেডারেশনের মহাসচিব মোঃ নুরুল আবছার, উপদেষ্টা আলহাজ্ব আব্দুল নবী লেদু, যুগ্ম মহাসচিব নজরুল ইসলাম দুলাল, চট্টগ্রাম ট্রান্সপোর্ট ব্যবসায়ী মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন ভূঁঞা, চট্টগ্রাম জেলা ট্রাক-কাভার্ডভ্যান ও মিনি ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা ও সদস্য আওরঙ্গজেব খান।

এই সময় সদ্যবিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, জেলা প্রশাসক হিসেবে চট্টগ্রামে প্রায় তিন বছর দায়িত্ব পালনকালীন সময়ে সরকারী সেবা হয়রানি মুক্তভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করে গিয়েছি। কেভিডকালীন সময়ে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। চট্টগ্রামে পরিবহন সেক্টরে শৃংঙ্খলা বজায় রাখতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা পেয়েছি। কর্মকালীন সময়ে এখানকার সকল শ্রেণি-পেশার মানুষ আমাকে যে সহযোগিতা করেছে তা কখনো ভূলবোনা। দেশপ্রেম নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে নিজে ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন তিনি।