আজহার মাহমুদের পিতার মৃত্যু বিএফইউজে ও পেশাজীবী নেতৃত্বের শোক

 

বাংলাদেশ মেইল

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য আজহার মাহমুদের পিতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ নুরুল আলম (৬৫) আজ বেলা আড়াইটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজেউন)।তিনি স্ত্রী, দুইপুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে যান।
আগামীকাল সকাল দশটায় জানাযা শেষে নিজ গ্রাম মিরসরাইয়ের মুরাদপুর কমর আলী বাজার সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
তাঁর মৃত্যুতে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম-মহাসচিব মহসীন কাজী ও নির্বাহী সদস্য রুবেল খান সহ নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ জনাব নুরুল আলমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
এদিকে আজহার মাহমুদের পিতার মৃত্যুতে পৃথক আরেক বিবৃতিতে পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি প্রফেসর ডাঃ একিউএম সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
পেশাজীবী সমন্বয় পরিষদ, চট্টগ্রাম শাখার এই শোক বিবৃতিতে বলা হয়,’ জনাব নুরুল আলম প্রবাস জীবনে এবং দেশে ফিরে নিজের কর্ম জীবনের পাশাপাশি মানুষের সেবায় নিবেদিত ছিলেন। তাঁর মৃত্যু পেশাজীবীদের মাঝেও শোকের ছায়া ফেলেছে।