বিরামপুরে ইউপি সদস্যসহ গ্রেফতার ১৩ জন

    নয়ন হাসান,বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি::

    দিনাজপুরের বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নের কোচগ্রামে বাজারে  টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে ৪ জন জুয়াড়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

    আটককৃত জুয়াড়ীরা হলেন উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের কোচগ্রাম গ্রামের মৃত- ইছাহাক আলী পুত্র গোলাম মোস্তফা(৫৫) একই গ্রামের মোখলেছার রহমানের পুত্র মোশরফ আলী(৩৫) কানিকাঠাল গ্রামের মৃত আশরাফ আলীর এর পুত্র একলাছুর রহমান (৪০)একই গ্রামের মৃত সুলতান এর পুত্র সিরাজুল ইসলাম(৩৫)।  অবৈধ ভাবে টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে তাদের আটক করে বিরামপুর থানা পুলিশ।

    বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার (২২জানু:) রাতে টহল ডিউটি চলাকালীন জানতে পারি কোচগ্রাম গেন্ডার বাজারে গোডাউনের ভিতর টাকা দিয়ে জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ রাত দেড় টায় সময় কোচগ্রাম বাজারে পৌছালে তাদেরকে আটকের চেষ্টাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় তাদেরকে আটক করা হয়েছে। এসময় জুয়া খেলার ৫২টি তাস ও ৪ হাজার ১শত ৫০টাকা উদ্ধার করা হয়। শুক্রবার সকালে তাদেরকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

    অপরদিকে একই রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৯জন আসামী বুদা,আব্দুর ওয়াহাব, মহারম, জামিল,আল আমিন,মুসফিকুর আব্বাস,রায়হান,রহুল আজম বাদল ও রেশমা বেগমকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ ।