প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে ক্রীড়ায় বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়: মসিউর

বাংলাদেশ মেইলঃ উত্তর পাহাড়তলী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ থানার সম্মুখে দুই দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সংগঠনের সভাপতি শামীম আহমেদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মসিউর রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন ও প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, শিশির কান্তি বল, শেখ মামুনুর রশিদ, জমির উদ্দিন মাসুদ, আবুল হাসনাত সৈকত, জাহাঙ্গীর আলম, হাজী এমরান মিয়া, সাইদুর রহমান আরমান, আসরাফ উদ্দিন হাসনাত, তোফাজ্জল হোসেন ওয়াসিম, মিজানুর রহমান জনি, গিয়াস উদ্দিন জনি, ইবনে জামান ডায়মন্ড, নাঈম তাওসীফ, হারুন বাদশা জিহাদ, গিয়াস উদ্দিন রিয়াজ খান, রাজু আহম্মেদ প্রমুখ।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সি ব্লক সমাজ কল্যাণ পরিষদ ও রানার্স আপ কাট্টলী সংসদ কে ট্রফি উপহার দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে চট্টগ্রামের সাবেক মেয়র আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সাবেক সাংসদ এ বি এম আবুল কাশেম মাষ্টার ও সাবেক কাউন্সিলর এস এম আলমগীর এর স্মরনে অসচ্ছল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।