করোনা আক্রান্ত সুজন, বাসা থেকেই দাপ্তরিক কাজ করবেন

বাংলাদেশ মেইল——–

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন ও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। প্রশাসক করোনায় আক্রান্ত ‘ এমন খবরে আতন্ক ছড়িয়ে পড়ে নগর ভবনে।

বুধবার (৬ জানুয়ারি) জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) নমুনা পরীক্ষায় সুজন ও তার স্ত্রীর করোনা পজিটিভ শনাক্ত হয়।

বুধবার সন্ধ্যায় সুজন ও তার স্ত্রীর করোনা পরীক্ষায় পজিটিভ ফলাফল এলেও দুজনই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির। তিনি বলেন, ‘প্রশাসক মহোদয় ও উনার স্ত্রী করোনা আক্রান্ত হলেও, দুজনই উপসর্গহীন। উনারা সুস্থ আছেন।

পারিবারিক সুত্র জানিয়েছে, করোনার কোন উপসর্গ নেই তার। তবে শারীরিকভাবে কিছুটা অসুস্থতাবোধ করছেন তিনি। তাই চিকিৎসক তাকে বিশ্রাম নেবার পরামর্শ দিয়েছেন।

জানতে চাইলে বাংলাদেশ মেইলকে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন জানান, ডাক্তারদের পরামর্শে তিনি বাসা থেকে অফিস করবেন। তার শরীরে করোনা উপসর্গ নেই। শরীর স্থিতিশীল রয়েছে। স্ত্রী ছাড়া বাসায় কেউ অসুস্থ নন।

প্রয়োজনবোধ করলে পুনরায় করোনা পরীক্ষার কথাও জানান তিনি৷
তিনি বলেন, প্রশাসক হিসেবে দায়িত্ব নেবার পরদিন থেকে যেভাবে জনগণের সেবা করেছি। তা দায়িত্বের শেষ দিন পর্যন্ত করে যাবো। তবে ছুটি ছাড়া একটানা কাজ করার কারনে একটু ক্লান্তবোধ করছি ।