চট্টগ্রাম নগরীর ৩৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে আ.লীগের প্রার্থী আবদুল মান্নান

বাংলাদেশ মেইল—

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ঘোষণা করা হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে কাউন্সিলর পদে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

পূর্বের প্রার্থী ভারপ্রাপ্ত সভাপতি হাসান মুরাদের মৃত্যুর কারণে এ ওয়ার্ডে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হলো।

বুধবার (৬ জানুয়ারি) বিষয়টি চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রধান সমন্বয়কারী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন স্বাক্ষরিত চিঠির মাধ্যমে কেন্দ্রকে অবহিত করা হয়েছে।

মহানগর আওয়ামী জানায়, ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদের মৃত্যুর পর ওয়ার্ড আওয়ামী এক জরুরি সভা করে। সভায় সর্বসম্মতিক্রমে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে কাউন্সিলর পদে দলীয় প্রার্থী হিসেবে ঠিক করা হয়। পরে ওয়ার্ড আওয়ামী লীগ সেটি প্রস্তাবনা আকারে চিঠির মাধ্যমে নগর আওয়ামী লীগ ও প্রধান সমন্বয়কারীকে অবহিত করেন। একইসাথে ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগ আবদুল মান্নানকে সমর্থন দেয়। পরে প্রধান সমন্বয় কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ নগর আওয়ামী লীগের সভায় আবদুল মান্নানকে ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্ধারণ করা হয়। বিষয়টি কেন্দ্রীয় আওয়ামী লীগকে চিঠির মাধ্যমে জানানো হয়।

আওয়ামী লীগের অন্যান্য প্রার্থীদের নির্বাচন থেকে সরে গিয়ে আবদুল মান্নানের পক্ষে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।