চট্টগ্রামে মাদকের বিরুদ্ধে পোষ্টারিং করায় হামলার শিকার কলেজ ছাত্র

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন এলাকায় মাদকের বিরুদ্ধে পোস্টারিং করায় এক কলেজ ছাত্রের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা । আহতের নাম আশিকুর রহমান রোহিত(২০)।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে বাকলিয়ার দেওয়ান বাজারের কেডিএস গলিতে এ ঘটনা ঘটে।
হামলাকারী মো. মহিউদ্দিনের (৩৫) ও তার নেতৃত্বে কয়েকজন যুবক।

এ ঘটনায় আহত রোহিতকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে স্থানান্তর করে চিকিৎসকরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, এমইএস কলেজের একাদশ শ্রেণীর ছাত্র রোহিতের ওপর হামলার ঘটনায় তার বড় ভাই জাহিদুর রহমান বাদী হয়ে তিন জনকে আসামি করে মামলা করেছেন। আসামিরা হল সাহাবু প্রকাশ কালা সাহাবু (২৬), মো.বাবু (২১) ও মো .মহিউদ্দিন (৩৫)। তদন্ত চলমান রয়েছে ।

রোহিতের বড় ভাই জাহিদুর রহমান জানান, গত ৫ জানুযারি স্থানীয় ক্রীড়া সংগঠন মা মনি ক্লাবের পক্ষ থেকে এলাকায় মাদক বিরোধী পোস্টারিং করে রোহিত। পরে এসব পোস্টার আসামিরা ছিঁড়ে ফেলতে গেলে রোহিত বাধা দেয়। সেদিন তাকে দেখে নেওয়ার হুমকি দেয় আসামিরা। গতকাল শুক্রবার বিকেলে পরিকল্পিতভাবে তারা হামলা চালায় রোহিতের ওপর । এসময় রোহিতের পেটে ও পিটে মারাত্মকভাবে ছুরির আঘাত লাগলে তাকে উদ্ধার করে চমেকে ভর্তি করা হয়। সে বর্তমানে চমেক হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় তার এই অবস্থা হল।