চট্টগ্রামে টয়বক্স ডে কেয়ার ট্রেনিং সেন্টার উদ্বোধন

বাংলাদেশ মেইলঃ চট্টগ্রামে ব্যবসায়িক অনুমোদন প্রাপ্ত প্রতিষ্ঠান “টয়বক্স” ডে-কেয়ার এন্ড ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেছেন সিডিএ এর বর্তমান চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহিত উল আলম ( অব: শিক্ষক , চ,বি),হায়াত হোসেন (অব: শিক্ষক ,চ,বি), ফরহান আহমেদ এবং শুভ কামনা পাঠিয়েছেন জনাব রাশেদ রউফ(দৈনিক আজাদী), জনাব এনামুল করিম (ডিরেক্টর ট্রাফিক,চট্টগ্রাম পোর্ট অথরিটি) লুৎফুন্নেসা দোভাষ বেবী (মহিলা কাউন্সিলর) প্রমুখ ।
অতিথিবৃন্দ স্ব স্ব বক্তব্যে বর্তমান সমাজে কর্মজীবী মায়েদের জন্য এধরনের প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং শিশুদের নিরাপত্তা ,শিক্ষা ও সুষ্ঠ বিকাশের উপর গুরুত্ব দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান জোহরা আসমা সুমি (চ,বি)। তিনি বক্তব্যে উল্লেখ করেন যে, নারীরা মায়ের জাতি।একজন মা সকল শিশুর মা হতে পারে।একজন শিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতি দিতে আর এ লক্ষ্য নিয়ে “টয়বক্স” ডে কেয়ার এন্ড ট্রেনিং সেন্টার এগিয়ে যাবে আগামীর পথে।
প্রতিষ্ঠানটির সুযোগ সুবিধা ও অনুষ্ঠানের সুষ্ঠ পরিচালনায় ফয়সেল,রাসেল,রায়হান,শিশির, নাজিম, শেলী, নীলা, জুঁই,শুভ,জয়নাব, রিচার্ড,মোমিন, নওরীন ও রিপাসহ প্রমুখ ব্যক্তিবর্গের কৃতজ্ঞতা স্বীকার করে বক্তব্য রাখেন “টয়বক্স” ডে কেয়ার সেন্টারের এম,ডি নাশিদ ফারনাজ পলাশ ( চ,বি)।এছাড়াও প্রতিষ্ঠানের সার্বিক তত্তাবধানে আছেন হুমায়রা মীম (চারুকলা), ডাঃ এম এ কামাল, (শিশুরোগ বিশেষজ্ঞ), ডাঃ শাহানা পারভীন, ডা: নিখাত আক্তার নিশু(কুমেক),ফাহিমা আক্তার স্বপ্না (চ.বি),নাদেরা ফারনাছ শিমুল ( চ.বি), এডভোকেট বৃষ্টি (চ.বি) ,শিখা (শা.ই.ব্যাংক)।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন নাহিদ ও শিখা।

পরিশেষে শুভ ও ৯৯’বন্ধু কমল,তানভির, রাইসুল এর অসাধারণ পরিবেশনায় অনুষ্ঠানের শুভসমাপ্তি ঘটে।