মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করব চট্টগ্রামকে- রেজাউল

বাংলাদেশ মেইল———-

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন,বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রাম সিটির মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ব্যবসায়বান্ধব নগর গড়ে তুলবেন। উন্নয়‌নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হা‌সিনা চট্টগ্রাম‌কে দ‌ক্ষিণ এশিয়ার অর্থ‌নৈ‌তিক হাব হিসেবে গ‌ড়ে তুল‌তে সুদূরপ্রসারী প‌রিকল্পনা নি‌য়ে কাজ কর‌ছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপু‌রে বহরদারহাটের স্বজন সুপার মা‌র্কেট ব্যকবসায়ী কল্যাণ স‌মি‌তির সঙ্গে মতবি‌নিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকের বিরু‌দ্ধে আমি সবসময় জনগণ‌কে নি‌য়ে মা‌ঠে ছিলাম। হো‌ল্ডিং ট্যাক্স, ট্রেড লাই‌সেন্স, মশকনিধন, বর্জ্যর অপসারণ, যানজট, জলাবদ্ধতা, প‌রি‌বেশ সংরক্ষণ সংক্রান্ত যত নাগ‌রিক সমস্যান যা আছে তা সব শ্রেণির প্রতি‌নি‌ধির পরামর্শক্রমে সম‌ম্বিত পরিকল্পনায় দূর কর‌তে আমি প্রধানমন্ত্রীর সহ‌যো‌গিতা নি‌য়ে কাজ ক‌রে যাব।

নগর আওয়ামী লী‌গের মু‌ক্তি‌যোদ্ধা বিষয়ক সম্পাদক আহমদুর রহমান সিদ্দী‌কি, মোহাম্মদ শাহজাহান সু‌ফি সভায় বি‌শেষ অতিথির বক্তব্য দেন।

কল্যাণ স‌মি‌তির সভাপ‌তি দে‌লোয়ার হো‌সেন লিট‌নের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক আবুল মনসুর সিকদারের সঞ্চালনায় সভায় উপ‌স্থিত ছি‌লেন আবুল কা‌শেম, মো. এখ‌তেয়ার হো‌সেন, দিদারুল আলম, খোর‌শেদ আলম, মো. শাহ আলম, মো. মামুন খ‌লিফা, মো. আবদুর র‌শিদ, হারুনুর র‌শিদ প্রমুখ।