কর্ণফুলী ড্রাইডকের বিরুদ্ধে রাস্তা ও খাল দখলের প্রতিবাদে মানববন্ধন

    বাংলাদেশ মেইলঃঃ

    আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের বদলপুরা এলাকায় কর্ণফুলী ড্রাইডক নামে একটি জাহাজ নির্মাণ প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১৪ নং ঘাটের চলাচলের রাস্তা ও খাল দখল করার প্রতিবাধে মানববন্ধন করছে এলাকাবাসী।

    শুক্রবার (১৫ জানুয়ারী) বেলা ১১ টায় উপজেলার মেরিন একাডেমী বদুলপুরা ১৪নং ঘাটের স্থানীয়দের ব্যানারে কর্ণফুলী ড্রাইডকের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

    মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, কর্ণফুলী ড্রাইডক নামে একটি জাহাজ নির্মাণ প্রতিষ্ঠান সাধারণ মানুষের চলাচলের রাস্তা জোরপূর্বক দখল করছে। যা বদলপুরা সর্বসাধারণের চলাচলের একমাত্র মাধ্যম।
    কর্ণফুলী ড্রাইডকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সু-দৃষ্টি কামনা করেন।

    প্রতিবাদ সভায় উপস্হিত ছিলেন খাল-রাস্তা রক্ষা কমিটির আহবায়ক মো. নোয়াব আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান, আওয়ামীলীগ নেতা মো. রফিক আহমদ, ইউপি সদস্য মো. মোরশেদ আলম।

    এ বিষযে জানতে চাইলে কর্ণফুলী ড্রাইডকের প্রকৌশলী সোলায়মান জানাল, তাদের বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। কিছু মানুষ কর্ণফুলী ড্রাইডকের সম্মানহানী করতে মিথ্যা অপচেষ্টা চালাচ্ছে।