চট্টগ্রাম নগরীকে নিয়ে সমন্বিত পরিকল্পনা তৈরি করা হবে – রেজাউল

বাংলাদেশ মেইল ::

চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম বলেছেন, চট্টগ্রামকে বিশ্বমানের শহরে রূপান্তরিত করতে সব শ্রেণী পেশার নাগরিকদের সাথে পরামর্শ করে সমন্বিত পরিকল্পনা প্রণয়ন করা হবে।

বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, গণমাধ্যমকর্মিরা দেশ গঠনে ও পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এবার সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী একজন মুক্তিযোদ্ধাকে মনোনীত করেছেন। নগরবাসীকে তিনি নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান।

সোমবার (১৮ জানুয়ারী) সকালে নগরীর নন্দনকাননের পুলিশ প্লাজার ৬ষ্ট তলায় এশিয়ান টিভির বিভাগীয় কার্যালয়ে  বর্ণিল আয়োজনে উদযাপন করা হয় বেসরকারি টেলিভিশন এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী।

সকালে প্রথম পর্বে কেক কেটে আনুষ্ঠানিকতার সূচনা করেন  সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আ,জ,ম নাছির উদ্দিন।

অনুষ্টানের দ্বিতীয় পর্বে  যোগ দিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন,এশিয়ান টেলিভিশন বরাবরই বস্তুনিষ্ট সংবাদ উপস্থাপন করছে। এবং চট্টগ্রামের গণ মানুষের কথা তুলে ধরে বহুমুখি মাইলফলক তৈরি সেই সূচনালগ্ন থেকেই।  তিনি এশিয়ান টেলিভিশনের সফলতা কামনা করেন।

এই সময়  উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান নির্বাহী  ডা,বিদুৎ বড়ুয়া, দৈনিক দেশ রুপান্তরের ব্যুরো প্রধান ফারুক ইকবাল, শ্রমিক নেতা সফর আলী,  উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ম শামসুল ইসলাম, সাংবাদিক শাহনেওয়াজ রিটন, দীপ্ত টিভির ব্যুরো প্রধান লতিফা আনসারী রুনা, এশিয়ান টিভির চট্টগ্রাম  বিভাগের বার্তা প্রধান ওয়াহিদ জামান, সুচিন্তা ফাউন্ডেশন চট্টগ্রামের বিভাগীয় সমন্বয়ক এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, ১৪ নং লালখান বাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী  আবুল হাসনাত মোহাম্মদ বেলাল,  ৭ নং পশ্চিম  ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী  মোবারক আলী, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, সিটি কলেজের সাবেক ভিপি রাজিব হাসান রাজন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম,  সাংবাদিক কাজী মাহফুজ,ফটো সাংবাদিক সুজন আচ্যার্য,লিটন মজুমদার ও চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক মো. রাসেদ ও সাংবাদিক রানা আবির নাহা ও অন্যান্য গনমাধ্যমকর্মীরা।