ডা. শাহাদাতের গাড়ীতে হামলা, রিটার্নিং অফিসারের কাছে নাগরিক ঐক্য পরিষদের অভিযোগ

বাংলাদেশ মেইলঃঃ

চট্টগ্রামে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়ীতে হামলায়
রিটার্নিং অফিসারের কাছে নাগরিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ অভিযোগ জানিয়েছেন।

রোববার ( ১৭ জানুয়ারি) রোববার বিকাল ৩টায় চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদের আহ্বায়ক, বীর মুক্তিযোদ্ধা একরামুল করিমের নেতৃত্বে প্রতিনিধি দল সাক্ষাত করে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়ীতে হামলার সচিত্র প্রতিবেদন সহ অভিযোগ দাখিল করেন।

এসময় একরামুল করিম রিটার্নিং অফিসারকে বলেন, আপনি লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে না পারলে, আমাদের নির্বাচন নিয়ে নতুন করে ভাবতে হবে। এ রকম নির্বাচনের নামে সরকার দলীয় আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতন অব্যাহত থাকলে আমাদের মেয়র প্রার্থী এবং ৪১টি ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ নির্বাচন থেকে সরে আসা ছাড়া কোন উপায় থাকবে না। এসব অভিযোগ শুনার পর রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামান বলেন, এ ধরণের অনাকাঙ্খিত ঘটনা নিয়ে আসলেই আমি নিজেই বিব্রত। আমি প্রশাসন সহ উপরের মহলের সাথে ইতোমধ্যে কথা বলেছি। এসব হামলা এবং ভাংচুরের ঘটনা যেন পুনরাবৃত্তি না ঘটে সেই ব্যবস্থা গ্রহণ করবো।
উপস্থিত ছিলেন চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদ প্রতিনিধি দলের যুগ্ম আহ্বায়ক আবু আহমেদ সৈয়দ হোসেন, আনিসুল রহমান রিয়াদ, এম.এ. হাসেম রাজু, জসীম উদ্দীন চৌধুরী, সৌরভ প্রিয় পাল, সাজ্জাদ হোসেন খাঁন, ডা. মোহাম্মদুল হক জনি, আরশেদুল রহমান তৈয়ব, ইফতেখারুল আলম প্রমুখ।