চট্টগ্রাম আইনজীবি সমিতির বার্ষিক ভোজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

বাংলাদেশ মেইলঃঃ

চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতি আয়োজিত বার্ষিক আন্তঃ আইনজীবি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং বার্ষিক ভোজ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার রাতে নগরীর কোর্ট হিলস্থ আইনজীবি ভবনের কনফারেন্স হলে বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভেকেট শ.ম রেজাউল করিম এমপি। জেলা আইনজীবি সমিতির সভাপতি সৈয়দ মোক্তার আহমদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন, মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান, চীফ মেট্রোপলিটন ম্যাজিট্রেট মোহাম্মদ ওসমান গণি, চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট কামরুন নাহান রুমী, বার কাউন্সিলের সদস্য দেলোয়ার হোসেন চৌধুরী, সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির সম্পাদক রুহুল কুদ্দুস কাজল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দিন।
জেলা আইনজীবি সমিতির সকল নেতৃবৃন্দ, সদস্য এবং সকল সিনিয়র জুনিয়র আইনজীবিদেও উৎসবমুখর এই পুরস্কার বিতরণী ও ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি শ.ম রেজাউল করিম বার্ষিক আন্ত আইনজীবি ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে ট্রফি ও নগদ অর্থ পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, চট্টগ্রাম আইনজীবি সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রুনা কাশেমের উদ্যোগ ও সার্বিক ব্যবস্থাপনায় সমিতির শত বছরের ইতিহাসে সবচেয়ে বর্ণাঢ্য আয়োজনে এবারের ক্রীড়া প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন হয়। প্রতিযোগীতার মুল দুটি ইভেন্ট ফুটবল এবং ক্রিকেটে একই সাথে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কোর্ট ওয়ারিয়র্স টিম।
চট্টগ্রাম আইনজীবি সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রুনা কাশেম জানান, চট্টগ্রাম আইনজীবি সমিতির ১২৮ বছরের ইতিহাসে সবচেয়ে বৃহদ, বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং বার্ষিক ভোজ সফলভাবে সম্পন্ন হয়েছে। ভোজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমিতির সকল নের্তৃবৃন্দ এবং সিনিয়র জুনিয়র ও শিক্ষানবীশ আইনজীবিরা স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন।