জালালাবাদে আ. লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়িতে বোমা হামলা

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের জালালাবাদ ২ নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। নগরীর বালুছড়া এলাকায় সংগঠিত এই ঘটনায় ২ জন আহত হয়েছে।

আহতরা  হলেন  মো.সোহেল(২৪) মোহাম্মদ  সুজন ( ২৫)। তারা দুজনই মুক্তি কিএম শফির ছেলে।

বৃহস্পতিবার ( ২১জানুয়ারী) রাত সাড়ে আটটার দিকে স্থানীয় মুক্তিযোদ্ধা বিকম শফীর বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষের কর্মিরা। হামলার সময় ফাঁকা গুলি ছুঁড়ে দুর্বৃত্তরা।

বিকম শফীর ছেলে মোঃ রেজাউল আলম জানান সাড়ে আটটার অতর্কিতভাবে বিরোধীপক্ষ বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা তাদের বাড়িতে পেট্রলবোমা ছোঁড়ে। এসময় তার দুই ভাই সোহেল ও সুজন জন আহত হয়।

রেজাউল জানান, ১৮ জানুয়ারী বিকম শফীকে হুমকি দেয়া হয়েছে এই মর্মে অভিযোগ করা হয় বায়েজিদ  থানায়। পুলিশ কোন ধরনের ব্যবস্থা গ্রহণ না করায় এ ঘটনা ঘটেছে।

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ইব্রাহিম  বাংলাদেশ মেইলকে জানান কয়েকদিন ধরে মুক্তিযোদ্ধা বিএম শফীকে ও তার ছেলেকে প্রতিপক্ষ শাহেদ ইকবাল বাবুর সমর্থকরা হত্যার হুমকি দিয়ে আসছিল। থানায় অভিযোগ করার পরও  বাড়িতে হামলা চালানো হয়েছে।  ঘটনার জন্য বিদ্রোহী প্রার্থী সাহেদ ইকবাল বাবুর সমর্থকদের দায়ী করেন তিনি।

এদিকে,  হামলার পর অক্সিজেন সড়কে কাউন্সিলর প্রার্থী ইব্রাহিমের সমর্থকরা অবস্থান নেন। রাত সাড়ে দশটা পর্যন্ত সড়ক অবরোধ করে তারা এ ঘটনার প্রতিবাদ জানান।