স্বপ্নিল চট্টগ্রাম গড়তে নৌকায় ভোট দিন – রেজাউল করিম

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে আনুষ্ঠানিক প্রচারণার ১৩তম দিনে নগরীর পাথর ঘাটা, বক্সিরহাট ও দেওয়ান বাজার ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী।

বুধবার (২০ জানুয়ারি) গনসংযোগকালে তিনি এলাকাবাসীকে সালাম ও শুভেচ্ছা জানান এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

তিন ওয়ার্ডের বিভিন্ন পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্যে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, কর্ণফুলী নদীর তীর ঘেঁষে গড়ে উঠা ব্যবসা-বাণিজ্যের প্রাণকেন্দ্র বলা হয় বক্সিরহাটকে। নানান কারণে জৌলুস হারাতে বসেছে ঐতিহ্যবাহী এ ব্যবসাকেন্দ্র। দখলের কারণে চাক্তাই, খাতুনগঞ্জ, বক্সিরহাট এলাকার চাক্তাই খাল ভরাট হয়ে দুঃখের কারন হয়ে উঠলে আমি প্রথম চাক্তাই খাল খননের জন্য সংগ্রাম কমিটি গঠন করেছিলাম। সিডিএ তত্বাবধানে পরিচালিত চলমান জলাবদ্ধতার মেগাপ্রকল্পের মাধ্যমে সে সংকট অচিরেই দুর হবে।

মেয়র পদে নৌকায় ভোট চেয়ে রেজাউল করিম চৌধুরী আরও বলেন, নির্বাচিত হলে আমি এলাকার নিত্য দিনের যানজট, জলজট, মাদক, সন্ত্রাস ও দুর্ণীতিমুক্ত, স্বাচ্ছন্দ্যময়, বাণিজ্যবান্ধব, নান্দনিক স্মার্ট সিটি গড়তে ব্যবসায়ী সংগঠনসহ সকল শ্রেণী পেশার লোকের পরামর্শ নিয়ে কাজ করব এবং এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, বিনোদন কেন্দ্র স্থাপন ও স্বাস্থ্যসেবাসহ নানামুখী উন্নয়ন কাজ গতিশীল করবো।