২৬ নং ওয়ার্ডের নির্বাচন
নির্বাচিত হলে বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহন করবো- লায়ন ইলিয়াস

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের আর মাত্র বাকি ৫ দিন। ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন ২৬ নং ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থী লায়ন মোহাম্মদ ইলিয়াস। জলাবদ্ধতা, বেকার সমস্যার সমাধান, বিনামূল্যে স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে সাধারন ভোটারদের কাছে ঘুড়ি প্রতীকে ভোট চাইছেন তিনি।

শুক্রবারও স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী লায়ন মোঃ ইলিয়াস এলাকায় গণ সংযোগে ব্যস্ত সময় পার করেছেন। আজ সকাল ৯ টায় নগরীর ফুল চৌধুরী এবং গলিচিপা পাড়ায় গণসংযোগ করেছেন তিনি।প্রচারণায় সাথে ছিলেন  ২৬ নং ওয়ার্ড এর পূর্ব সুন্ধরী পাড়া মহল্লা কমিটির সভাপতি এবং চট্টগ্রামে মহান বিজয় দিবসের দীর্ঘতম ১৬০০ ফুট দীর্ঘ পতাকা নির্মাতা স্থানীয় জনপ্রিয় নেতা হাজী জহিরুল আলম।

এই সময় স্থানীয় সমাজকর্মী নাছির উদ্দীন, জানে আলম বতু, ফেরদৌস, আসফাকুল আলম আসফাক, এম.এ. হাসেম, সুমন দিদার , নাঈম, আরিফ সহ শত শত শুভানুধ্যায়ী নিয়ে ভোটারদের কাছে ঘুড়ি প্রতীকে ভোট চান লায়ন ইলিয়াস।

এ ছাড়া ও সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে লায়ন ইলিয়াস বলেন, নির্বাচিত হলে এলাকায় সুুুুুশাসন প্রতিষ্ঠা করবো। সাধারন মানুষের সমস্যা সমাধান করবো অগ্রাধিকার ভিক্তিতে। আমার

এলাকা যুবকদের বেকার সমস্যার সমাধানে সমন্বিত পরিকল্পনা রয়েছে। নির্বাচিত হলে বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

২৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সমাজকর্মি ও রাজনৈতিক  নেতা হাজী জহিরুল আলম বলেন, সাধারণ জনগণকে নিয়েই নির্বাচন। জনগণ যাকে চাইবেন তিনিই নির্বাচিত হবেন। আমাদের লায়ন মোঃ ইলিয়াস ভাই নির্বাচিত হলে এই এলাকায় প্রথম যে কাজটি উনার মাধ্যমে আমরা করবো তা হলো অত্র এলাকায় আমরা একটি ফ্রী, প্রাথমিক স্বাস্থ কেন্দ্র করবো। এখানেই শেষ নয় আমরা জনগণকে সাথে নিয়ে ২৬ নং ওয়ার্ডকে আধুনিকভাবে সজ্জিত করবো যেন পুরো চট্টগ্রাম বাসীর কাছে ২৬ নং ওয়ার্ড একটি রোল মডেল হয়ে থাকে।