কর্ণফুলীতে ঘর পেল ২৫ পরিবার, চাবি ও দলিল হস্তান্তর

ইকবাল বাহার (আনোয়ারা প্রতিনিধি):

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় শনিবার(২৩ জানুয়ারী) বেলা ১১ টায় কর্ণফুলী উপজেলার অস্থায়ী কার্যালয়ে গৃহহীন ২৫ পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল পত্র হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার শাহিনা সুলতানা।
এসময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, সহকারি কমিশনার(ভূমি) সুকান্ত সাহা, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ও ২৫ উপকারভোগী পরিবারের সদস্যরা।

উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেন, জাতীর পিতার স্বপ্ন বাস্তবায়নে মুজিববর্ষে সারা দেশে গৃহহীনদের আশ্রয়ের ব্যবস্থা করে নজির স্থাপন করেছেন। কর্ণফুলীতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রচেষ্ঠায় প্রথম পর্যায়ে ২৫ গৃহহীনকে গৃহের ব্যবস্থা করা হয়েছে।

ইউএনও শাহিনা সুলতানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমাদের ছোট উপজেলায় ২৫টি ঘর পেয়েছি আপনারা যারা ঘর পেয়েছেন তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দোয়া করবেন। বাড়ির আশেপাশে গাছ লাগাবেন।