নোয়াখালী মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে আ,লীগ সরকার গঠনের যুগপূর্তি উদযাপন

বাংলাদেশ মেইলঃঃ

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে আওয়ামীলীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সরকার গঠনের একযুগ পূর্তি উদযাপিত হয়।

মঙ্গলবার (২৬ জানুয়ারী) দুপুরে এই কার্যক্রম অনুষ্টিত হয়েছে।

কেক কেটে আয়োজনের সূচনাপর্বে নোয়াখালী মেডিকেল কলেজ ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আল শাহরিয়ার হৃদয় তার বক্তব্যে বলেন, বিগত এক যুগে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের সাফল্যে বদলে গেছে বাংলাদেশ। নিজেদের অর্থায়নে পদ্মাসেতু, কর্ণফুলি টানেল, যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব গতিসঞ্চার, রেললাইন স্থাপন, শিল্পজোন, বিদ্যুতায়ন, নতুন মেডিকেল কলেজ স্থাপনসহ ডিজিটাল বাংলাদেশের দিকে অভূতপূর্ব গতিতে এগিয়ে যাবার মাধ্যমে শেখ হাসিনা কেবলই এক বিস্ময়ের নামে পরিণতই হননি, দেশের মানুষের অগাধ আস্থার ঠিকানায় পরিণত হয়েছেন। সেই আস্থা রক্ষায় অবিরাম কাজ করে যাওয়া বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ ঐক্যবদ্ধ এবং যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী।

এতে নবগঠিত নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটিতে স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মনোনীত হওয়া, কলেজ ছাত্রলীগ নেতা ফাইয়াজ মাহমুদকে সংবর্ধনা দেয়া হয়।

এতে আরো বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ডা. সিদ্ধার্থ শংকর দাস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা. সাইদুল, ছাত্রবিষয়ক সম্পাদক ডা. তাহমিদ , পরিবেশ সম্পাদক ডা. আরাফ, উপ-ধর্ম সম্পাদক ডা. আজমাইন,উপ-দপ্তর সম্পাদক রায়হান, উপ-ক্রীড়া সম্পাদক ফাহাদ, উপ শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক মামুন।