চোখ বাঁধা অবস্থায় পটিয়ায় পাওয়া গেলো নিখোঁজ যুবলীগ কর্মি জুয়েলকে

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম সিটি করপোরেশন  নির্বাচনের  আগের দিন (২৬ জানুয়ারী)  ভোরে অপরহণ হওয়া যুবলীগ কর্মী বেলাল উদ্দিন জুয়েলেকে ফিরিয়ে দিয়েছে অপহরণকারীরা। তবে টানা তিনদিন তাকে গাড়িতে চোখ বাঁধা অবস্থায় রাখা হয়েছিল।

বিষয়টি নিশ্চিত করে শনিবার (৩০ জানুয়ারি)  পাহাড়তলী ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর জহুরুল আলম জসিম জানান, শুক্রবার রাত আড়াইটায় খবর পেয়ে পরিবারের সদস্যরা জুয়েলকে পটিয়ার শান্তিরহাট এলাকা থেকে উদ্ধার করেন।

তিনি আরো জানান, জুয়েলকে যারা অপরহণ করেছে তারা তাকে এক গাড়িতেই রেখেছিল। ২৬ জানুয়ারি ভোরে র‌্যাব পরিচয়ে খালার বাসা থেকে তুলে নেওয়ার পর থেকে শুক্রবার রাত আড়াইটা পর্যন্ত তাকে একই গাড়িতে চোখ বাঁধা অবস্থায় ফেলে রেখেছিল।

পরিবারের সদস্যরা জানান, জুয়েল প্রচণ্ড মানসিক যন্ত্রণায় আছে। একারনে অপহরণের বিষয়ে পরিবারের সদস্যরা  তাকে বেশি কিছু জিজ্ঞেস করেনি।

গতকাল শুক্রবার (২৯ জানুয়ারী)  বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে স্বজনরা জুয়েলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে জুয়েলের স্ত্রী কানিজ ফাতেমা বলেন, ‘মঙ্গলবার ভোর ৪টায় র‌্যাব পরিচয়ে আকবরশাহ থানার ফিরোজশাহ কলোনি থেকে জুয়েলকে তুলে নিয়ে যাওয়া হয়। পরিবারের পক্ষ থেকে র‌্যাব কার্যালয়ে যোগাযোগ করা হলে, জুয়েলকে তুলে নেওয়ার বিষয়ে কিছুই জানে না বলে জানিয়েছে তারা। অপরদিকে আকবরশাহ থানায় অভিযোগ করতে গেলেও পুলিশ র‌্যাব নিয়েছে শুনে কোনো অভিযোগ গ্রহণ করেনি।’

এ বিষয়ে  জানতে চাইলে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল  বলেন, ‘আমাদের কোনো টিম বেলাল উদ্দিন জুয়েল নামে কাউকে আটক করেনি।’

তবে জুয়েল অপহরণ হওয়া কিংবা ফিরে আসা নিয়ে শনিবার রাত  পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।