বিরামপুরে করোনার টিকা নিলেন- উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র, এবং সরকারি কর্মকর্তাগণ

 

নয়ন হাসান,
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে কোভিড-১৯ এর টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু এবং পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী।

মঙ্গলবার (১৬ফেব্রুয়ারি) বেলা ১২ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্থায়ী চত্তরে টিকা নেন জনপ্রতিনিধিদ্বয়। এ সময় অন্যান্যদের মধ্যে টিকা নেন উপজেলা ত্রাণ ও পুনর্বাসন (পিআইও) কর্মকর্তা কাওছার আলী, সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন,
একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম,মোহনা টিভির বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন,বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী প্রমুখ।

টিকা গ্রহণ শেষে উপজেলা চেয়ারম্যান বলেন- অনেক বড় বড় দেশ এখনো ভ্যাকসিন পায়নি। আমরা ভাগ্যবান যে বিরামপুরবাসী মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভ্যাকসিন পাচ্ছি। আমি আজ নিজেই এই ভ্যাকসিন নিয়েছি। যার কারণ হলো সাধারণ জনগণ বুঝে উঠুক যে করোনার ভ্যাকসিন নিয়ে যা গুজব উঠেছে তা সত্য নয়।

পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন-আমি টিকা নিয়েছি। টিকা নেয়ার পর আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমি জনগণকে পৌরবাসীকে ভ্যাকসিন নেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। অপপ্রচারকারীরা যেন নেতিবাচক অপপ্রচারে বিরামপুরে করোনার টিকা নিতে আগ্রহ বাড়ছে সাধারণ মানুষের মহামারি করোনা থেকে মুক্তি পেতে সুরক্ষার জন্য সারাবিশ্বেই এই ভ্যাকসিন নিচ্ছে মানুষ। কিন্তু আমাদের দেশের একটি গোষ্ঠী এ নিয়ে অপপ্রচার করছে। তবে এখন সমাজের সব শ্রেণির মানুষের ভীতি দূর হচ্ছে। তারা গুজবে কান না দিয়ে ভ্যাকসিন নিচ্ছেন।

এসময় ভ্যাকসিন গ্রহনকারীগণসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট চিকিৎসক, নার্স,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।