চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থারআয়োজনে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১।

বাংলাদেশ মেইলঃঃ

২৫ ফেব্রুয়ারি শুরু হচ্ছে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) আয়োজনে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১।

চট্টগ্রামের ৭ জন প্রয়াত ক্রীড়া সংগঠক ও একজন সিজেকেএস কর্মচারীর নামে গঠিত ৮টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করছে। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ৯ টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহসভাপতি সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন টুর্নামেন্ট উদ্বোধন করবেন। এই উপলক্ষে আজ ২৩ ফেব্রুয়ারি সিজেকেএস সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনা মহামারীর কারণে খেলাধুলা দীর্ঘসময় ধরে বন্ধ রয়েছে। এমন অবস্থায় অসহায় মানবেতর জীবনাযাপন করছেন আমাদের ক্রীড়াবিদরা। তাই সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে খেলাধুলাকে ধীরে ধীরে মাঠে নামানোর প্রয়াসে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ১২টি নির্দেশনা মেনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্রীড়া জগতে নিবেদিত ৭ জন সংগঠক ও সিজেকেএস’র একজন গ্রাউন্ডসম্যানের অবদানকে স্মরণে রেখে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলের নাম রাখা হয়েছে। সিজেকেএস সম্পূর্ণ অর্থায়নে টুর্নামেন্টের জন্য ২২,৬০,০০০ টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে। …