শিকলবাহায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারকে জাহাঙ্গীর চেয়ারম্যানের আর্থিক সহযোগিতা

উপজেলা প্রতিনিধি।।

কর্ণফুলী উপজেলার শিকলবাহায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারকে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে শিকলবাহা ইউনিয়নের ০৬নং ওয়ার্ডে প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারকে নানা খাদ্যদ্রব্য ও সরন্জামাদি বিতরণ করেন।

এতে ১ বস্তা চাউল, ডাল, তেল, লবণ, চিনি, চিড়া, আলু, পিঁয়াজ, বিস্কুট, ডেকসি, বালতি, মগ, বাসন, চামচ, শাড়ি, লুঙ্গি, কম্বলসহ একটি পরিবারের স্বচ্ছল ভাবে বেঁচে থাকার জন্য যা যা প্রয়োজন সবই প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিনা সুলতানা। আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ শিকলবাহা ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দরা।

প্রসঙ্গত, গতকাল রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা তখন জানিয়েছিলো, ওয়াহিদ আলীর পুরান বাড়ি ফকিরা মসজিদ এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এতে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে মোট নয়টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।