সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারের বিরুদ্ধে নানান অভিযোগ এনে দিনাজপুরে সংবাদ সম্মেলন

বাংলাদেশ মেইলঃঃ

 

সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি‘র বিরুদ্ধে নানান অনিয়ম,দূনীর্তি এবং দলকে পারিবারিক লীগে পরিনত করাসহ স্থানীয় দলীয় নেতা মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার পরিকল্পনা করছে অভিযোগ এনে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করলেন দিনাজপুর ফুলবাড়ি উপজেলা যুবলীগের সহ:সভাপতি মিজানুর রহমান (মিজান)।

২৪ ফেব্রুয়ারী বুধবার সকালে প্রেসক্লাব কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করেছেন দিনাজপুর ফুলবাড়ি উপজেলার বারোকোণ গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদের সন্তান ও উপজেলা যুবলীগের সহ: সভাপতি মো: মিজানুর রহমান মিজান। লিখিত বক্তব্যে তিনি বলেছেন, সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বর্তমান সরকারের মন্ত্রীর দায়িত্বে থাকাকালে শতশত কোটি টাকার মালিক হয়েছে। যার প্রমান তার ভাই উপজেলা আওয়অমীরীগের সা:সম্পাদক মুশফিকুর রহিমের ২টি বাড়ি,কোটি কোটি টাকার ব্যাংক ব্যালেন্স,তার স্ত্রী ও আত্বীয় পরিবারের বিভিন্নজন এখন একাধিক বহুতল ভবন, আধুনিক গাড়ি,বাগান বাড়ি ও শতশত বিঘা জমির মালিক হয়েছেন, তদন্ত করলেই তা পরিস্কার হয়ে যাবে।

তিনি আরো বলেন, গত ২০/০৩/১৯ ইং তারিখে ফুলবাড়ি থেকে পরিবারসহ জন্মস্থান নওগাঁয় যাওয়ার পথে এক সড়ক দূঘর্টনার শিকার হন। সেই সময় দলের কোনো সিনিয়র নেতার সহযোগীতা তিনি পাননি, পরিবার নিয়ে অতিকষ্টের মধ্যে পরায় মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার কাছে মানবিক সাহায্যের আবেদন করলে তিনি আমার চিকিতসার জন্যে ৪০ হাজার টাকার এককালিন অনুদান দেন।

যাহার চেক নং ৯৮১২৭৯৪, তাং ১৪ অক্টোবর ২০২০। যার পত্র নং ০৩ .০০৭ .০৩৭ .০০.০০. ৪৬৪.২০২০ (অংশ-৪৬০)/১৮০২, তাং ২৫ অক্টোবর ২০২০। উল্লেখিত অনুদানের বিষয়ে আমাকে পাঠানো চিঠিটি প্রধানমন্ত্রী পক্ষে স্বাক্ষর করেছেন এ্যাসাইন্টমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর গাজী। আমি চেকটি গ্রহনের জন্যে ঢাকায় এবং স্থানীয় ইউএনও অফিসে যোগাযোগ করেও স্থানীয় এমপি ও তার এপিএস আশরাফুলের বিরুদ্ধোচারণের জন্য চেকটি আজো আমাকে দেয়া হয়নি।

সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এমন একজন জনপ্রতিনিধি যার জন্যে আমি ও আমার পরিবার এখন প্রতিনিয়ত জীবনের নিরাপত্তাহীনতায় পরেছি কারন সে আমাকে হত্যার জন্যে ঢাকায় পেশাদার খুনি নিয়োগ করেছিলেন। আমি সরকার ও প্রশাসনের কাছে আমার পরিবারের সকলের জানমালের নিরাপত্তা দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার স্ত্রী র্মোশেদা বেগমসহ তার দুই নাবালক সন্তান।