সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষকের পর এবার স্কুল ছাত্রী নিহত

বাংলাদেশ মেইলঃঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে স্কুলছাত্রী শামস তাহিয়াত মৌনতা (১৬)।

মৌনতা বাংলাদেশ মেলিটারী একাডেমী (বিএমএ) স্কুলের ১০ শ্রেণির শিক্ষার্থী এবং সোনাইছড়িস্থ রাজা কাসেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তারের মেয়ে।

আজ রবিবার (২৮ ফেব্রুয়ারী) সকালে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে উপজেলার ভাটিয়ারীতে এঘটনা দুর্ঘটনা ঘটে। পরে নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২ টায় তার মৃত্যু হয়।

জানা যায়, কিশোরী মৌনতা প্রাইভেট পড়ে কাসেম জুট মিলসস্থ ওয়ান ব্যাংক এলাকায় নিজ বাসায় যাওয়ার জন্য একটি গাড়িতে উঠার সময় পিছন দিক থেকে একটি মিনি বাস (১৭ নং গাড়ী) তাকে ধাক্কা দিলে সে মারাত্বক আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করে। সেখানে তার মৃত্যু হয়।

নিহত মৌনতা বাঁশবাড়িয়া-সন্দ্বীপ ফেরী ঘাটের ম্যানেজার সেলিম উল্লা”র মেয়ে।

এব্যাপারে জানতে চাইলে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মোঃ বাবুল মিয়া বলেন, দুর্ঘটনার পর আমরা জানতে পারি। মিনি বাসটি থানায় আটক আছে। স্থানীয়রা বাস ও চালককে আটক করে পুলিশে দিয়েছে।

এদিকে দিকে গতরাতে মোটরসাইকেলের ধাক্কায় তৌহিদুল ইসলাম জাফর (৫১) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শনিবার রাত আটটার দিকে উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রামের বেসরকারী হাসপাতালে প্রেরণ করলে রাত ১২ টার সময মারা যান। নিহত জাফর উপজেলা ফকিরহাটস্থ সাদেক মস্তান(রঃ) উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।