পূর্ব শত্রুতার জেরে ফটিকছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটানোর অভিযোগ

বাংলাদেশ মেইলঃঃ

পূর্ব শত্রুতার জেরে ফটিকছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটানোর অভিযোগ

চট্টগ্রাম ফটিকছড়ির লেলাং ইউনিয়নের চম্পাতলী এলাকার নাজির আলী সওদাগর বাড়ি প্রকাশ আছমার বাপের বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে ভয়াবহ অগ্নিকান্ড ঘটানোর অভিযোগ উঠেছে। এতে মাহবুবুল আলমের ঘর পুড়ে তারা প্রায় নিঃস্ব হয়ে গেছে। অগ্নিকাণ্ডে ঘরে থাকা আসবাবপত্র, গুরুত্বপূর্ণ কাগজপত্র, স্বর্ণালংকার, মোটর সাইকেল, পার্সপোর্ট, নগদ টাকাসহ প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (পহেলা মার্চ) ভোররাত ৪ টার দিকে মাহাবুবুল আলমের কাঁচা ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মাহাবুবুল আলমের মেয়ে ফারজানা ইয়াছমিন বলেন, ঘরে শুধু আমার আম্মু আর আমি ছিলাম। রাত আনুমানিক সাড়ে ৩ টার সময় হাঁসের ডাক শুনে আমার ঘুম ভেঙ্গে যায়। তখন মনে হয়েছিল ঘরের পিছনে কেউ ছিল, তারপর আমি ঘুমিয়ে পড়ি। এর অল্প কিছু সময় পর দেখি চার দিক থেকে আগুন জ্বলছে, আমরা কোনমতে নিজের জীবন নিয়ে ঘর থেকে বের হয়েছি।

এ ব্যাপারে মাহাবুবুল আলম বলেন, অগ্নিকান্ডে আমার ঘরের আসবাবপত্র, আমার ২ মেয়ে ও স্ত্রী’র প্রায় ৩৫ ভরি স্বর্ণালংকার, একটি টিভিএস মোটর সাইকেল, পার্সপোর্ট, গুরুত্বপূর্ণ ডকুমেন্টস, নগদ টাকা সহ পুড়ে ছাই হয়ে গেছে। আমার ছেলের অপারেশন হয়েছে গতকাল, আমি ও আমার বড় ছেলে চট্টগ্রাম শহরে ছিলাম। ঘরে কোন পুরুষ ছিল না, এই সুযোগে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটিয়েছে। আমি চেয়াম্যানের সাথে পরামর্শ করে আইনানুগ ব্যবস্থা নিব।