সি এম পি তে রদবদল

বাংলাদেশ মেইলঃঃ

গ্রাম মেট্রোপলিটন পুলিশের আট উপ-পুলিশ কমিশনারকে বদলি ও পদায়ন করা হয়েছে।সোমবার (১ মার্চ) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বদলি ও পদায়ন করা হয়েছে।

সিএমপির সিটিএসবির উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল ওয়ারীশকে পশ্চিমের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে। পশ্চিমের উপ-পুলিশ কমিশনার মো. ফারুক উল হককে ডিবি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার ও ডিবি বন্দরের উপ-পুলিশ কমিশনারের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া ডিবি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে সিটিএসবির উপ-পুলিশ কমিশনার করা হয়েছে। ক্রাইমের উপ-পুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিনকে ট্রাফিক দক্ষিণের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

ট্রাফিক বন্দরের উপ-পুলিশ কমিশনার মো. তারেক আহম্মেদকে ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদিনকে ক্রাইমের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে। পিওএম-বন্দরের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানাকে ট্রাফিক বন্দরের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

এছাড়া উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জসিম উদ্দিনকে পিএমও উত্তরের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়া তাকে পিওএম -বন্দর উপ-পুলিশ কমিশনারের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।