নবগঠিত চট্টগ্রাম সরকারী কমার্স কলেজ ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

বাংলাদেশ মেইলঃ বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে নবগঠিত চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ।

স্বাধীনতার মাসে সকল শহীদদের বীরত্বগাঁথা ও আত্মত্যাগের স্মরণে ক্যাম্পাস শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতৃবৃন্দ। পরবর্তীতে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের নবগঠিত কার্যনির্বাহী সংসদের সভাপতি ফখরুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আরিফুল আলম আলভীর নেতৃত্বে ক্যাম্পাস প্রাঙ্গন থেকে একটি আনন্দ শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি আগ্রাবাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সরকারি কমার্স কলেজ প্রাঙ্গনে অবস্থিত বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভার মাধ্যমে সমাপ্ত হয়।
ফখরুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও আরিফুল আলম আলভির সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন নয়ন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফখরুল ইসলাম, শাহেদ আলমগীর জোসি, নাহিদ পাটোয়ারী মুন্না, শুভ চক্রবর্তী, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর আলো, বিল্টু সেন, নওশাদ বিন ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক শোয়েব হাসান শুভ, আরিফুর রহমান, মিরাদুল আলম, প্রচার সম্পাদক ওসমান গনি, দপ্তর সম্পাদক আইনুল ইসলাম সোহাগ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক সৈকত চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রিংকু চার্লস ফিনি, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল সায়েম, গণ যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আসিফ মাহমুদ, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মাহমুদুল ইসলাম সাব্বির, আপ্যায়ন সম্পাদক আবু বকর নয়ন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিহাব বিন করিম, সহ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাইফুল ইসলাম, রাশেদ রানা রাফি, আবিদ ভূঁইয়া, রাকিবুল হাসান, রাজ কুমার দে, সদস্য তামীম এহসান,নাজমুল আলম আশিক, ফাহিম আসহাব, ওমর ফারুক, অভি মিত্র প্রমুখ।

আলোচনা সভা শেষে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটি সরকারি কমার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফেরদৌস আরা বেগম এর সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।