রাঙ্গুনিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের রাঙ্গুনিয়া গোচরা চৌমুহনী পৌরসভা মার্কেট সংলগ্ন স্থানে পূর্ব দিক থেকে দ্রুত গতিতে আসা একটি বাইক  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ১১ বছরের এক শিশুকে ধাক্কা দিলে বাইক আরোহীরা মোটর বাইক সহ পাশের নদীতে পড়ে যায়। এই ঘটনা পথচারী শিশুটি মৃত্যুবরন করেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। পথচারী ছেলেটির নাম মোঃ আইমন (বাবু) (১১)। সে পৌরসভা ১নং ওয়ার্ড নোয়াগাঁও লস্কর তালুকদার বাড়ির মোঃ আব্দুল ছোবাহানের ছেলে। পরিবারের ৪ ভাই এক বোন। অন্য দিকে বাইক আরোহীদের প্রাথমিক ভাবে কোন পরিচয় পাওয়া যায়নি। গুরুতর অবস্থায় তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছে। স্থানীয়রা বলেন, বাইক আরোহীরা বেড়াতে রাঙ্গামাটি গিয়েছিল, আসার সময় এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে পৌরসভা মার্কেটের মা এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী জানান, দূর্ঘটনা কবলিত বাইকটির গতি ৬০ ওপরে ছিল।  বাইকের কোন লাইটও ছিল না। পূর্ব দিক থেকে আসা বাইকটি কাপ্তাই সড়কের ব্রিজের উপরে আসলে  বাইকের গতি বেশি হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে  মোঃ আইমন বাইক তাকে ধাক্কা দেয়। ফলে সে ১০ হাত দূরে ছিটকে পড়ে। বাইক আরোহী দুজন তাদের বাইকসহ  পাশের নদীতে পড়ে যায়। স্থানীয়রা সহ তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করেন।

নিহত মোঃ আইমন পৌরসভা ১নং ওয়ার্ড মধ্যম নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। তার মেজ ভাই মোহাম্মদ ফারহান বলেন,  আমার ভাই ঘরের প্রয়োজনীয় বাজার নিয়ে রাস্তার একপাশ দিয়ে বাড়ি ফিরছিল। ভাইয়ের দুর্ঘটনার খবর শুনে আমি দ্রুত ঘটনাস্থলে দেখি তাকে মেডিকেলে নেওয়া হচ্ছে। আমরা মোটরবাইকটি জব্দ করেছি।

এই বিষয়ে রাঙ্গুনিয়া থানার তদন্ত অফিসার মাহাবুব মিলকী জানান– আমরা ঘটনার বিষয়ে জানতে পেরেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে কোন ধরনের মন্তব্য করছি না বিস্তারিত জেনে তারপর আমরা বলতে পারব কি হয়েছে।