তবারক উল্লাহ স্মৃতি রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেছেন আ জ ম নাছির

বাংলাদেশ মেইলঃঃ

তবারক উল্লাহ স্মৃতি রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেছেন আ জ ম নাছির

 

চান্দগাঁও খেলোয়াড় সমিতির উদ্যোগে গতকাল ৫ মার্চ রাতে চান্দগাঁও আবাসিক এলাকা বি ব্লক মাজার মাঠে তবারক স্মৃতি রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহসভাপতি চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন টুর্নামেন্ট উদ্বোধন করেছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফুটবলের জনপ্রিয়তা এই দেশে এখনো আকাশচুম্বী। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ফুটবল খেলার উন্নয়নে পরিকল্পনা নেয়া হচ্ছে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা,বিভাগীয় ক্রীড়া সংস্থাসহ সংশ্লিষ্ট সংগঠনের উদ্যোগে বিভিন্ন পর্যায়ে ফুটবল আয়োজন করা হচ্ছে। এর মধ্য দিয়ে মানসম্পন্ন ফুটবলার তৈরি হবে বলে আমি আশা রাখি।
চান্দগাঁও খেলোয়াড় সমিতির আহবায়ক শাহনেওয়াজ শামীমের সভাপতিত্বে ও ওমর সাহেদ হিরোর সঞ্চালনায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন,সাইফুল্লাহ চৌধুরী,চান্দগাঁও খেলোয়াড় সমিতির উপদেষ্টা মনসুর আলম,সাবেক শিক্ষিকা রোকেয়া সুলতানা,ক্রীড়া সংগঠক মো. সোহেল,আলী রাশেদ,হাজী মঞ্জু প্রমুখ।