চট্টগ্রামে অদম্য ৪৩ নারী চিকিৎসককে সংবর্ধিত করেছে শিওরসেল

বাংলাদেশ মেইলঃ

আজ ৮ই মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে হার না মানা নারী চিকিৎসকদের নিয়ে চট্টগ্রামের প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার শিওরসেলে সংবর্ধনার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম জেনারেল হাসপাতালল এর ৪৩ অদম্য নারী চিকিৎসককে সম্মাননা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ হাসান শাহরিয়ার কবির এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও সিভিল সার্জন ডাঃ শেখ ফজলে রাব্বী। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মোঃ আবদুর রব।

অনুষ্ঠানে প্রতি সদস্যকে ক্রেস্ট স্মারক এবং উপহার প্রদান করা হয়। ৩ জন চিকিৎসক কোভিট কালীন সময়ে তাদের সেসময়কার কঠিন যুদ্ধের অভিজ্ঞতা বর্ণনা করেন।

প্রধান অতিথি বলেন, আমাদের কোভিড যুদ্ধে যে ফ্রন্টলাইন ডাক্তাররা কাজ করেছেন তা প্রশংসনীয়।আমাদের প্রধানমন্ত্রী একজন নারী হয়ে এই সময়ে আমাদের জন্য যা করেছেন তার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা কামনা করি।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, নারীদের সাথে পুরুষদের সহযোগিতার সম্পর্ক জরুরী। যে কোন যুদ্ধ জয়ের জন্য এবং জীবনে চলার পথে নারীদের সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে আব্দুর রব মাসুম বলেন, কোভিডের সময়টিতে নারী চিকিৎসকগণ যে সাহসিকতার সাথে কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই ।

অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন শিওরসেল এর হেড অব অপারেশন্স জয়নব রুমা।