নগরীর পাহাড়তলীতে এক সন্তানের মাকে ধর্ষন- ধর্ষক আটক

বাংলাদেশ মেইলঃঃ

নগরীর পাহাড়তলীতে এক সন্তানের জননী এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের (২৫) অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে মধ্যম সরাইপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকের নাম আব্দুল করিম (২৭)। তিনি খাগড়াছড়ির মাটিরাঙার বাসিন্দা। পাহাড়তলী এলাকায় তিনি প্রাইভেট ব্যাচ পড়াতেন।

পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন জানান, ওই তরুণীর সঙ্গে আব্দুল করিমের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল৷ তরুণীর এর আগেও একটি বিয়ে হয়। সে সংসারে তার ৭ বছরের একটি মেয়েও রয়েছে। তবে সেখানে তার সংসার টেকেনি। ডিভোর্স হয়ে যায়।

তিনি আরও জানান, গতকাল রাতে ওই তরুণী তার প্রেমিক করিমের সঙ্গে দেখা করতে সরাইপাড়া যান। সেখানের একটি ভবনে তিনি ব্যাচ করে প্রাইভেট পড়াতেন। পরে ভিকটিম তরুণী সেখানে গেল তাদের শারীরিক সম্পর্ক হয়। এসময় স্থানীয় লোকজন ঘটনা আঁচ করতে পেরে তাদের আটকে রাখে এবং জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা হলে পুলিশ আব্দুল করিমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে। বর্তমানে ভিকটিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছেন।