মিরসরাইয়ে একাধিক মামলার আসামী সাবেক ছাত্রদল নেতা সুলন আটক।

বাংলাদেশ মেইলঃঃ

চট্টগ্রামের মীরসরাই উপজেলার আবুতোরাবে লুটপাট মামলার আসামি সাবেক ছাত্রদল নেতা সুলন গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ( ১১ মার্চ) বৃহস্পতিবার লুটপাট মামলার আসামি আজমল হোসেন সুলনকে গ্রেফতার করে মীরসরাই থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইয়াবা সুলনের অত্যাচারে অতিষ্ঠ ছিলেন এলাকাবাসী। তিনি কখনো মন্ত্রীর লোক কখনো উপজেলা আওয়ামীলীগ সভাপতি কিংবা ইউপি চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি ও মাদকের রাজ্য হিসেবে পরিচিত করে তুলেছিল।

গত কয়েকমাস ধরে চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার আবুতোরাব এলাকায় চুরি, ডাকাতি, লুটপাটের ঘটনা বেড়েই চলেছে। সম্প্রতি স্থানীয় ঠিকাদারি প্রতিষ্ঠান এফ এন্টারপ্রাইজ এর ইট ও কংক্রিট লুট করে নিয়ে যাওয়ার সময় ইট বোঝাই ট্রাক সহ দু’ব্যক্তিকে গ্রেফতার করে থানা পুলিশ।পরে গ্রেফতারকৃত দু’ব্যক্তির স্বীকারোক্তি মতে বেশ কয়েকজনের বিরুদ্ধে লুটপাটের মামলা হয়। তবে ঐ লুটপাট মামলার আসামি সুলন সাবেক ছাত্রদল নেতা হলেও তাকে ছাড়িয়ে নিতে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও চেয়ারম্যান তদবির চালাচ্ছেন এবং স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নাম ব্যবহার করে ছাড়াতে তদবির করে ব্যর্থ হয়। ইয়াবা সুলনের সহযোগীদের আইনের আওতায় আনতে জোর দাবি জানিয়েছেন সাধারণ মানুষ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

মীরসরাই থানার এসআই মাকসুদ বলেন, মীরসরাই থানায় সাংবাদিককে মেরে রক্তাক্ত করার অভিযোগে মামলা ও গাড়িসহ মালামাল লুটপাটের মামলা রয়েছে। যার মামলা নং ১২৩/২১-২৩/২১-২৪/২১-২৬/২১।

ইয়াবা সুলনের বিরুদ্ধে মাদক ব্যবসা,লুটপাট ছাড়াও সনাতন ধর্মালম্বীদের জমি জবর দখল করে রাখার অভিযোগ রয়েছে।