১১ টি মোবাইল সেট ও চুরির সরঞ্জাম সহ ৬ জনকে আটক করেছে পাহাড়তলী থানা পুলিশ।

বাংলাদেশ মেইলঃঃ

 

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন তাকওয়া টেক নামক মোবাইলের দোকান হতে ১,৫৩,১০০/- টাকার ১১ টি মোবাইল সেট চুরির ঘটনায় সংঘবদ্ধ ০৬ জন চোরকে আটক ও চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলো,১। মোঃ কামাল (৩৪) ২। আবুল হোসেন (৩০) ৩। মোঃ সেলিম (৪৩) ৪। মোঃ সোহেল (২২) ৫। মোঃ রবিউল (২৭) ৬। মোঃ সোহাগ (২৩)

গত রবিবার (১৩ মার্চ) সকাল ৮ টার দিকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ হাসান ইমাম বলেন গত ১১ মার্চ পাহাড়তলী থানাধীন কর্ণেলহাট কর্ণেল জোন্স সড়কস্থ কাট্টলী জামে মসজিদের বিপরীতে মোঃ আরিফুল ইসলাম এর তাকওয়া টেক নামক মোবাইলের দোকান হতে ১,৫৩,১০০ টাকার ১১ টি মোবাইল সেট চুরির ঘটনায় মোঃ আরিফুল ইসলাম থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ৭/৮ জন চুরের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। যার মামলা নং-১৪, ধারা-৪৫৪/৪৬১/৩৮০। মামলা রুজু হওয়ার পর সিসিটিভি ফুটেজ এর মাধ্যমে চোরদের সনাক্ত সহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অজ্ঞাতনামা চোরদেরকে গ্রেফতারের নিমিত্তে থানা এলাকা সহ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

দুই দিন অভিযানের পর গত ১৩ মার্চ তথ্য প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানা এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সাথে জড়িত চট্টগ্রাম মহানগরীর সংঘবদ্ধ সক্রিয় ০৬ (ছয়) জন চোর’কে গ্রেফতারসহ গ্রেফতারকৃত চোরদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চোরদেরকে জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।