রূপায়ণ হাউজিং এস্টেট দেশের আবাসন খাত সমৃদ্ধ করছে- চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী

বাংলাদেশ মেইলঃঃ

 

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন দেশের আবাসন খাতে রূপায়ণ হাউজিং এস্টেট সুনামের সঙ্গে কাজ করছে ও আধুনিক স্থাপত্যশৈলীতে রাজধানী ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন বিভাগীয় শহরে রূপায়ণ হাউজিং এস্টেট বহুতল ভবন নির্মাণ করছে। এর মাধ্যমে দেশের আবাসন খাত সমৃদ্ধ হচ্ছে।

রবিবার দুপুরে রূপায়ণ হাউজিং এস্টেট চট্টগ্রাম অফিসের কর্মকর্তারা চসিকের নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানাতে গেলে মত বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আবাসন শিল্পসহ দেশ পরিকল্পিতভাবে এগিয়ে যাচ্ছে। ৫টি মৌলিক অধিকারের মধ্যে বাসস্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ। আবাসন শিল্পের মাধ্যমে এই বাসস্থান নিশ্চিত হচ্ছে। রূপায়ণ গ্রুপের ‘রূপায়ণ সিটি উত্তরা’ প্রকল্পটি একটি নান্দনিক প্রকল্প। প্রকল্পটি দেশের একমাত্র প্রিমিয়াম মেগা গেইটেড। পাশাপাশি রূপায়ণ গ্রুপের দেশ রূপান্তর ও এশিয়ান টিভিও সুনামের সঙ্গে কাজ করছে বলে উল্লেখ করেন সিটি মেয়র।

সিটি মেয়রের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে রূপায়ণ সিটি উত্তরা চট্টগ্রাম শাখা প্রধান মিজানুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আধুনিক নাগরিক জীবনকে আরও নান্দনিকরূপে সাজাতে রূপায়ণ এনেছে দেশের প্রথম ও একমাত্র প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি ‘রূপায়ণ সিটি উত্তরা’ প্রকল্প। যেটি একটি পূর্ণাঙ্গ লাইফস্টাইল প্রজেক্ট।

রাজধানী ঢাকার উত্তরায় ১৫০ বিঘা জমিও ওপর ৬৩ শতাংশ সবুজ ও খোলামেলা পরিবেশে এই প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। এই আবাসন প্রকল্পে থাকছে আবাসিক ও বাণিজ্যিক চারটি ফেইজে ৫০টির অধিক ১০তলা ভবন। এই প্রকল্পে ২৪ ঘণ্টা পানি, গ্যাস, বিদ্যুতের সু-ব্যবস্থা, খেলার মাঠ, শিশুদের জন্য ইনডোর গেমস জোন, এক্সক্লুসিভ ওয়েটিং লাউঞ্জ ও রিসেপশন, লাইফস্টাইল অ্যামিনিটিসহ কমিউনিটি ক্লাব, ডিপার্টমেন্টাল স্টোরস, সুপার মার্কেট, কনভেনশন হল, ব্যাংকুয়েট হল ও বারবিকিউ জোনসহ নানা সুযোগ-সুবিধা।