চাকার ভেতর ৯০ লাখ টাকার ইয়াবা,র‍্যাবের হাতে ধরা

বাংলাদেশ মেইলঃঃ

পটিয়া বাইপাস সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার ১০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৯০ লাখ ৩০ হাজার টাকা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাতে স্থানীয় হাম কনভেনশন সেন্টারের বিপরীত পাশের সড়ক থেকে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহার করা একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

ইয়াবাসহ আটক ২ জন হলেন- কক্সবাজারের উখিয়া কুতুপালং এলাকার মো. নুরুল আলম (২৬) এবং উখিয়ার রাজাপালং এলাকার মো. কাইসার (২০)। এর মধ্যে নুরুল আলম চালক এবং মো. কাইসার সহকারী।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, র‌্যাবের চেকপোস্টের সামনে একটি পিকআপ ভ্যান হঠাৎ থামিয়ে এর চালক ও সহকারী পালানোর চেষ্টা করেন। এ সময় ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়।

তিনি বলেন, পরে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে একটি স্পেয়ার চাকার ভেতর সু-কৌশলে লুকানো অবস্থায় থাকা ৩০ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনে ব্যবহার করা পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

ইয়াবাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তাদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার।