চলে গেলেন কমিশনার মিন্টু

বাংলাদেশ মেইল ::

১৬ নং চকবাজার ওয়ার্ডের টানা ৭ বারের নির্বাচিত কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু আর নেই। আজ (১৮ মার্চ) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

‘’ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’’৷
পারিবারিক সুত্র জানা গেছে কমিশনার গোলাম হায়দার  মিন্টুকে ১৩ মার্চ অসুস্থতাবোধ করলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এর  আগে তিনি করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছিলেন। তার মরদেহ ঢাকা থেকে চট্টগ্রামে আনা হচ্ছে। বৃহস্পতিবার দুপুর নাগাদ তার মরদেহ চট্টগ্রামে পৌঁছুবে। শ্রদ্ধা নিবেদনের জন্য চকবাজারের ১ নং জয়নগরের বাসায় রাখা হবে তার মরদেহ। এরপর তাকে ১৬ নং চকবাজার ওয়ার্ড কার্যালয়ে নিয়ে যাওয়া হবে। রাতে বাদ এশা প্যারেড ময়দানে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তিনি ১৯৭৭ সাল ১৯৮১ সাল পর্যন্ত তৎকালীন চট্টগ্রাম পৌরসভার নির্বাচিত কমিশনার ছিলেন। পরবর্তীতে ১৯৯৪ সালের জানুয়ারি থেকে পর পর ৬ বার চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হন । সর্বশেষ গত ২৯ জানুয়ারি নির্বাচনেও তিনি বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক আ জ ম নাসির উদ্দিন , তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।