বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কাটার আয়োজন করেছে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন

বাংলাদেশ মেইলঃঃ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কাটার আয়োজন করেছে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেছে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রাম (টিসিজেএ)।

গত বুধবার (১৭ মার্চ) রাতে টিসিজেএ কার্যালয়ে অর্থ সম্পাদক মো: আলমগীরের সঞ্চালনায় ও এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা কার্যালয় চট্টগ্রাম এর উপ-পরিচালক মো: শহীদুল ইসলাম।

বঙ্গবন্ধুর জীবন ও আদর্শের উপর বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু পৃথিবীর নির্যাতিত মানুষের বিশ্বনেতা। তার শততম বার্ষিকী বাঙালির জন্য গর্ব ও সম্মানের। বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ রয়ে গেছে।তিনি স্বাধীন দেশ দিয়ে গেছেন আমাদের । তার আদর্শ নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ এই আমাদের প্রত্যাশা।

এসময় টিসিজেএ সহ-সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু ,সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, ফরিদ উদ্দিন বক্তব্য রাখেন। পরে “মুজিব শতবর্ষ” কেক কাটা হয়।

অনুষ্ঠানে যুগ্ম সম্পাদক এমরাউল কায়েস মিঠু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, অর্থ সম্পাদক মো: আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাশ এবং টিসিজেএ সদস্য নাছিরুল আলম,হাসান উল্ল্যাহ,আহাদুল ইসলাম বাবু,বাবুন পাল,শীতল মল্লিক,বাসু দেব,সৈয়দ আসাদুজ্জামান লিমন,,সেলিম উল্ল্যাহ,সাখাওয়াত হোসেন টিপু, রোকন উদ্দিন, রনি গোমেজ, নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।