বান্দরবানে অপারেশন থিয়েটারে আত্মহত্যা

বাংলাদেশ মেইলঃঃ

বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারের (ওটি) ভেতরে গলায় ফাঁস দিয়ে শাপলু মোহরে (৩১) নামের এক কর্মচারী আত্মহত্যা করেছে। শুক্রবার (১৯ মার্চ) সকাল ১১টায় ফাঁস থেকে তার লাশ নিচে নামিয়ে আনেন ওই হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেষ করে।

নিহত শাপলু বান্দরবান সদর উপজেলার বাগমারা এলাকার হিন্দুপাড়ার সুবল মোহরের ছেলে। তিনি লামা হাসপাতালের কর্মচারী বলে জানা গেছে।

নিহতের স্ত্রী আঁখি দাশ জানান, গতকাল রাত ৮টায় স্বামী শাপলুর সঙ্গে কথা হয় তার। এর কিছুক্ষণ পর শাপলুকে ফোন করা হলে সে রিসিভ করেনি। রাতে অনেক খোঁজাখুঁজির তাকে পাওয়া যায়নি। পরে হাসপাতালের অপারেশন থিয়েটারে তার লাশ ঝুলানো অবস্থায় দেখতে পান ডাক্তার ও কর্মচারীরা।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার দিদার মেহের বলেন, ‘খবর পেয়ে আমরা সকলে এসে বেঁচে আছে কিনা তা দেখতে লাশ ধূতি কাপড় কেটে নামাই। ধারনা করা হচ্ছে গতরাতের কোন একসময় শাপলু মোহরে গলায় ফাঁস খেয়ে আত্মহত্যা করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, ‌লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।